News

রাজশাহীতে আল-আকসার ও দি সাউথ এশিয়ান ট্যুরিজমের চুক্তি সাক্ষর

দি সাউথ এশিয়ান ট্যুরিজম ও আল-আকসা ডেভেলপার্স প্রাইভেট লিমিটেডের মাঝে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাতটায় নগরীর মাইড্যাস রেস্টুরেন্ট এন্ড কনভেনশন সেন্টারে দি সাউথ এশিয়ান ট্যুরিজম-এর সত্ত্বাধিকারী মোসাঃ সুলতানা পারভীন ও রেডার সাধারণ সম্পাদক ও আল-আকসা ডেভেলপার্স প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি অনুযায়ী আল-আকসার কর্মকর্তা ও কর্মচারীগণ আকর্ষণীয় ছাড়ে এয়ার ভাড়া, ট্যুর, হোটেল বুকিংসহ দি সাউথ এশিয়ান ট্যুরিজম থেকে বিভিন্ন সেবা পাবেন।

সামাজিক দূরত্ব ও নিরাপত্তা নিশ্চিত করে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পররাষ্ট্র মন্ত্রণালয়ের সহকারী সচিব ফুয়াদ হাসান পরাগ, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সহ-সভাপতি সাদরুল ইসলাম, আল-আকসা ডেভেলপার্স (প্রা) লিমিটেডের জেনারেল মানেজার পারভেজ আহমেদ সহ বিভিন্ন এয়ারলাইন্স এবং শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের মালিক ও কর্মকর্তাগণ।

দি সাউথ এশিয়ান ট্যুরিজম-এর সত্ত্বাধিকারী মোসাঃ সুলতানা পারভীন বলেন, বহুতল ভবন নির্মাণে রাজশাহীতে আস্থার সাথে কাজ করছে আল আকসা। আমরা আল-আকসার সাথে থাকতে পেরে আনন্দিত। দি সাউথ এশিয়ান ট্যুরিজম আল-আকসার সাথে সব সময় পাশে থাকবে। আমরা আল-আকসাকে সাথে পেয়ে গর্ববোধ করছি। তিনি আল-আকসার মঙ্গল কামনা করে সার্বিক সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করেন।

চুক্তি সাক্ষর অনুষ্ঠানে আল আকসার ব্যবস্থাপনা পরিচালক জিমানুর রহমান কাজি বলেন, রাজশাহী গ্রিন সিটি, ক্লিন সিটি, এডুকেশন সিটি ও সিল্ক সিটি। এখন ট্যুরিজম সিটি গড়ার লক্ষে কাজ করছি। রাসিক মেয়র এই নগরীতে সুন্দর করে সাজানোর চেষ্টা করছেন। আমরা সবাই তাকে সহযোগিতা করলে ট্যুরিজম সিটিতে পরিণত করতে বেশিদিন সময় লাগবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *