AL-AKSHA NEWS

রেডা ৩য় আবাসন মেলা-২০ এর উদ্বোধন

রেডা ৩য় আবাসন মেলা-২০ এর উদ্বোধন

রাজশাহীতে রেডা আযোজিত ৩য় আবাসন মেলা-২০২০ এর উদ্বোধন করেছেন সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। আজ বৃহস্পতিবার বিকেলে নগর ভবনের গ্রিনপ্লাজায় রাজশাহী রিয়েল এস্টেট এন্ড ডেভেলপার্স এ্যাসোসিয়েশন আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পাঁচ দিনব্যাপী এই মেলার উদ্বোধন করেন মেয়র।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, বিশ্বের অনেক উন্নত দেশ ১০০/১৫০ বছর আগেই পরিকল্পিত আবাসন ব্যবস্থা গড়ে তুলেছে। আমাদের দেশে সেইভাবে পরিকল্পিত আবাসন গড়ে উঠেনি। তবে বর্তমানে দেশে পরিকল্পিত নগরায়ন হচ্ছে। রাজশাহীতেও পরিকল্পিত নগরায়ন গড়ার প্রচেষ্টা অব্যহত রয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে রেডা‘র সাধারণ সম্পাদক এবং আল-আকসা ডেভেলপার্স (প্রা) লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী বলেন, সিটি মেয়র রাজশাহীকে আধুনিক বাসযোগ্য একটি পরিকল্পিত নগর গড়তে নিরসলভাবে পরিশ্রম করে যাচ্ছেন। মেয়র মহোদয়ের স্বপ্ন বাস্তবায়নের অংশীদার হয়ে রেডা পরিকল্পিতভাবে বড় বড় আবাসিক ভবন তৈরি করছে। আগামীতে স্বল্প আয়ের মানুষের কথা বিবেচনা করে আবাসন গড়ে তোলার পরিকল্পনা রয়েছে।

২৩ জানুয়ারি থেকে ২৭ জানুয়ারি প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে। মেলায় ৪৪টি স্টল বসেছে।

আপনারা সকলে স্বপরিবারে বিশেষ ভাবে আমন্ত্রীত।