01324161677 info@al-akshadevelopers.com
01324161677 info@al-akshadevelopers.com

নিহত কনস্টেবলের স্ত্রীকে চাকরি দিল আল-আকসা

সড়ক দুর্ঘটনায় নিহত এক পুলিশ সদস্যের স্ত্রীর একটি চাকরির ব্যবস্থা করেছেন রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক। আল-আকসা ডেভলপার নামের একটি বেসরকারি প্রতিষ্ঠানে ম্যানেজমেন্ট ট্রেইনি পদে তাঁর এই চাকরির ব্যবস্থা করা হয়েছে।

চাকরি পাওয়া এই নারীর নাম মাহফুজা খাতুন। শনিবার দুপুরে আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক ও আল আকসা ডেভলপারের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী মাহফুজা খাতুনের কাছে চাকরির নিয়োগপত্র হস্তান্তর করেন। আরএমপি কমিশনারের দপ্তরেই এ আয়োজন করা হয়।

মাহফুজা খাতুনের স্বামী কামাল পারভেজ আরএমপি পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন। দায়িত্ব পালনরত অবস্থায় গত বছরের ২৬ মার্চ সড়ক দুর্ঘটনায় মারা যান তিনি। এতে ছোট্ট এক শিশুসন্তানকে নিয়ে দিশেহারা হয়ে পড়েন মাহফুজা খাতুন। তিনি একটা চাকরির ব্যবস্থা করে দেওয়ার জন্য পুলিশ কমিশনারকে অনুরোধ করেছিলেন। পুলিশ কমিশনার সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সঙ্গে পরামর্শ করেন। এরপর মেয়র মাহফুজার চাকরির জন্য আল-আকসাকে বলেছিলেন। সে অনুযায়ী আল-আকসা মাহফুজাকে একটি চাকরি দিল।

আল-আকসার ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী বলেন, পুলিশ কমিশনার ও সিটি মেয়রের কথায় একজন অসহায় নারীকে চাকরি দিতে পেরে তাঁরা আনন্দিত। মাহফুজা বলেন, চাকরি পেয়ে তিনিও খুশি। এখন তিনি তাঁর সন্তানকে মানুষের মতো মানুষ করতে পারবেন।

Leave a Reply